Best Online Money Earning Apps 2023 ডাউনলোড ক্রুন

WhatsApp Group Join Now
Instagram Profile Join Now
Telegram Channel Join Now

হ্যালো বন্ধুরা আমি আপনাদেরকে কিছু অ্যাপস এর কথা বলব যেখানে আপনারা মাসে একটি ভাল পরিমানে ইনকাম করতে পারবেন। আপনারা দেখে থাকবেন অনলাইনে বিভিন্ন প্রকার অ্যাপ্লিকেশন রয়েছে যেগুলি আপনাদের সঙ্গে অনেক Scam করে থাকে যেগুলি আপনাদেরকে বলে থাকে যে টাকার বিনিময়ে অ্যাড ক্লিক করুন বা অ্যাপ ইন্সটল করুন তবে এইসব অ্যাপসগুলো আমি আপনাদেরকে রিকমেন্ট করব না কারণ এইগুলি আপনাদের সঙ্গে স্ক্যাম করার চেষ্টা করে। আজকে আমি আপনাদেরকে বিশেষ কিছু অ্যাপ্লিকেশনে কথা বলব যেগুলি একদম 100% জেনুইন এবং পেমেন্ট প্রুফ এপ্লিকেশন। আমি আশা করব যদি আপনি এই অ্যাপ্লিকেশন গুলি সঠিকভাবে ব্যবহার করেন তাহলে আপনার জন্য এই অ্যাপ্লিকেশন গুলি ইনকামের জন্য বেস্ট প্ল্যাটফর্ম হতে পারে। 

এই অ্যাপস গুলি ব্যবহার করে আপনি আপনার ব্যাংকে মাধ্যমে পেমেন্ট নিতে পারেন অথবা পেটিএম, গিফট ওয়ালেট এগুলির মাধ্যমে টাকা উইথড্রোল করতে পারবেন। 

AppRush 

এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি গেম খেলে অর্থ উপার্জন করতে পারবেন তো প্লে স্টোরে গিয়ে আপনি যখনই অ্যাপ্লিকেশন ডাউনলোড করবেন সাইন আপ করার পর আপনি ৫০ টাকা রেফারাল বোনাস হিসাবে পেয়ে যাবেন। এই অ্যাপ্লিকেশনে যদি আপনি রেফারেল করে থাকেন আপনার বন্ধুদেরকে তাহলে আপনার ইনকাম ওর পরিমাণ খুব সহজেই বাড়তে পারবে। যত পরিমাণে আপনি রেফার করবেন তত ইনকাম করতে পারবেন। 

Google Opinion Rewards

গুগলের তরফ থেকে সব থেকে বিশ্বাসযোগ্য একটি অ্যাপ্লিকেশন যেখানে আপনাদেরকে সারভে কমপ্লিট করার বিনিময়ে টাকা আয় করতে পারবেন। প্রথমত যেটি করতে হবে গুগল প্লে স্টোরে গিয়ে আপনাকে google অপিনিয়ন রিওয়ার্ড অ্যাপ্লিকেশনটি ইন্সটল করতে হবে এবং প্রতিনিয়ত কিছু কোশ্চেনের আপনাকে আনসার দিয়ে আপনি এক ডলার করে ইনকাম করতে পারবেন, প্রতি সার্ভে কমপ্লিট করার পরিবর্তে। এবং এই আপনি google প্লে স্টোরের সাথে সংযুক্ত করতে পারবেন। 

Roz Dhan Apps

বর্তমানে সব থেকে ইনকাম করার জন্য জনপ্রিয় অ্যাপ্লিকেশন হল Roz Dhan। এই অ্যাপ্লিকেশনে যেটি করতে হবে প্রতিদিন নিউজ পড়তে হবে এবং হরোস্কোপ চেক করতে হবে এছাড়া বিভিন্ন ধরনের পাজেল কে মাঝে সেগুলিকে আপনাদেরকে কমপ্লিট করতে হবে এর বিনিময়ে আপনারা আয় করতে পারবেন। আপনি ৫০ টাকা পাবেন যদি আপনি 300 টাকা কমপ্লিট করে থাকেন তাহলে আপনি দুদিনের ভেতরে উইথড্রোল পেয়ে যাবেন। ছাড়ো রেফার করে ইনকাম করতে পারবেন।